আদর্শ পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানবতা ঘনিষ্ঠ আদর্শ

মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রশংসায় তিন সম্রাটের কবিতা পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ ও ব্যক্তিত্ব মহানবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর স্তুতি বন্ধ নয় পৃথিবীর অজস্র ভাষায় বহু কবি ও লেখকদের বাক্যের সৌধ নির্মাণ করেছেন তাঁর আদর্শ পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানবতা ঘনিষ্ঠ আদর্শ।

পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব

যার তুলনা শুধু তার উৎসগত হাসানাহ সর্বোৎকৃষ্ট আদরি থিবীর বিভিন্ন দেশ প্রদেশের মুসলিমরাও মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বন্দনায় মেতেছেন ভারতের প্রচুর হিন্দু ঠাকুর ও ধর্মীয় পণ্ডিত মহানবী সাঃ এর সম্বন্ধে কবিতা রচনা করেছেন নিজেরা আবার বিভিন্ন অনুষ্ঠানে আবৃত্তি করেছেন।

আদর্শ পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানবতা ঘনিষ্ঠ আদর্শ

হিন্দু ধর্মীয় পণ্ডিত শ্রী আচার্য প্রমোদ কৃষ্ণ পন্ডিত বাল সহ অসংখ্য লোক অনেক অমুসলিম ধর্মবেত্তারা মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সম্মানে কবিতাপাঠের বেশকিছু ভিডিও ইউটিউব এ পর্যন্ত ভাইরাল হয়েছে রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ভালবাসায় হাসান হাসান বিন সাবিত রাদিয়াল্লাহু এক কবিতায় বলেছিলেন মহাশিরাতি কিন্তু অর্থাৎ আমি যখনই কবিতার মাধ্যমে মোহাম্মদের মাধ্যমে আমার কবিতাকে প্রশংসিত করেছি সুবহানাল্লাহ যারা মহানবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে নিয়ে আলোচনা করেছেন।

মহানবীর আদর্শ ও আজকের বিশ্ব

কবিতার পঙক্তি গেঁথেছেন কিংবা শব্দের মঞ্জিমা তৈরি করেছেন তারা শত প্রশংসিত হয়েছেন তাদের নিয়ে ইতিহাস কথা বলেছে যুগ পরম্পরায় তারা আলোচিত হয়েছেন তেমনি মধ্যযুগীয় সিনামিন সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা. হোম জিও মহানবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর প্রশংসা করে কবিতা লিখেছেন তার কবিতায় বাংলা অর্থ হচ্ছে এরকম জগৎ সৃষ্টির সূচনা থেকে সৃষ্টি কর্তা নিযুক্ত করে রেখেছেন যাকে তার মহান বাণী বিশ্বসেরা প্রচারক সুদুরপশ্চিম তার জন্ম আমরা জানি এবং পবিত্র।

৩০ পাড়ায় বিভক্ত কিতাব গ্রহণ করে নেন সমগ্র সৃষ্টি কে পথ দেখাতে সব শাসকের অধিপতি সম্পূর্ণতার নেতা জান্নাত থেকে সাহায্য নিয়ে নিজ জাতিকে রক্ষা করেন দৈনিক 5 এবাদত প্রার্থনায় নীরবে-নিভৃতে শান্তির কামনা করেন তার হৃদয়াত্মা আল্লাহর কাছে আবদ্ধ নিবেদিত দরিদ্রের দুর্দশা দুর্বিপাক দূর করে তাদের মনের শক্তি পাপীর অদৃশ্যকে পরখ করে তাকে দেন মুক্তি দূরত্ব থেকে বিশ্বের জন্য ক্ষমা মার্জনা নিয়ে সুদূর অতীতে করছেন সব রকমের মন্দ দূর করার।

পৃথিবীর সবচেয়ে আদর্শবান মানুষ কে

সড়কে তার ধর্ম পরিশুদ্ধ ও সর্বস্বত্ব মোহাম্মদ মহান অপবিত্র সুবহানাল্লাহ কতটা কতটা ভালোবাসা নিয়ে আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে উদ্দেশ্য করে এমন কবিতা লিখেছেন এই চীন সম্রাট।

আদর্শ পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানবতা ঘনিষ্ঠ আদর্শ

মহানবীর আদর্শ ও আজকের বিশ্ব পৃথিবীর সবচেয়ে আদর্শবান মানুষ কে রবিউল আউয়াল নিয়ে কবিতা মানব জাতির সর্বশেষ দিশারী কী ১২ রবিউল আউয়াল নিয়ে স্ট্যাটাস ১২ই রবিউল আউয়াল মিলাদুন্নবীর কবিতা নবীজির আদর্শ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *