কিভাবে মাত্র ২মিনিটে একটি skype appতৈরি

দেখুন কিভাবে মাত্র ২মিনিটে একটি skype appতৈরি করা যায় ?

কিভাবে সহজ উপায়ে Skype account ওপেন করবেন। প্রাচীন কাল থেকে বর্তমান সময়ে মানুষের কর্মব্যবস্তা দিন দিন যেভাবে বেড়ে যাচ্ছে তাতে আমাদের প্রিয়জনদের সাথে দৈনন্দিন যোগাযোগ করা প্রায় অসম্ভব। কিন্তু আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় আমরা এখন ঘরে বসে থেকেই আমাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ করতে পারি। Skype account open করার সহজ নিয়ম শিক্ষুন।

skito

কিভাবে সহজ নিয়মে Skype account চালু করবেন?

# আপনার কম্পিউটার বা মোবাইলে Skype appsটি না থাকলে
আপনার কম্পিউটার বা মোবাইলের data কানেকশন চালু করে google play store এর সার্চ বাটনে গিয়ে Skype apps লিখুন। এরপর Skype Apps টি ইন্সটল করে নিন।

# অ্যাপটি ইন্সটল করার পর ওপেন করলে আপনাকে Skype apps এর হোম পেজে স্বাগতম জানানো হবে। তারপর আপনাকে done বাটনে ক্লিক করতে হবে।

# এখন আরেকটি নতুন পেইজে আপনাকে country নির্বাচন করতে হবে। country নির্বাচন করার পর আপনার মোবাইল নাম্বার দিতে হবে। আপনি আপনার ব্যবহার করা কোনো সচল মোবাইল নাম্বার দিবেন।

# মোবাইল নাম্বার দেওয়ার পর আপনার নির্ধারিত মোবাইল নাম্বারে Skype apps থেকে একটি OTP ভেরিফিকেশন কোড আসবে। OTP কোডটি ভেরিফাই করেন। কোডটি ভেরিফাই করলেই আপনার Skype অ্যাকাউন্টটি তৈরি করা হয়ে যাবে।

# এখন আপনার skype অ্যাকাউন্টটি সম্পুর্ণ করার জন্য আপনার প্রেফাইল পিকচার ও নাম ব্যবহার করতে হবে।

# আপনার Skype অ্যাকাউন্টটি সম্পূর্ণ হয়েছে। এখন আপনি আপনার একাউন্টে আপনার প্রিয়জনদেরকে এড করতে পারেন। আর এভাবেই আপনি তাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতে পারেন।

এখন আপনি আপনার একাউন্টে পিতা মাতা, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব সকলকেই ইনভাইট করেন।

আপনি উপরের নিয়ম গুলো ভালো করে ফলো করলেই বুঝতে পারবেন কিভাবে
খুব দ্রুত ও সহজে Skype apps চালু করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *