বাবরি মসজিদ ভেঙ্গে অন্য কোন জায়গা কোনোভাবেই মেনে নিচ্ছেনা মুসলিম লো বোর্ড

আলুর পরোটার ঘোষণা করে দাও সত্য এসেছে এবং মিথ্যা বিলুপ্ত হয়ে গেছে মিথ্যা অর্থ বিলুপ্ত হওয়ারই কথা সূরা বনী ইসরাঈল আয়াত ৮১। আলহামদুলিল্লাহ পবিত্র কুরআনের সাথে সুর মিলিয়ে বলতে চাই পুরো পৃথিবী জুড়ে কোটি কোটি মুসলমানের দোয়া আল্লাহ পাক কবুল করেছেন আলহামদুলিল্লাহ মাত্র 8 দিনের সাধনা চেষ্টার পর এই মদ বদল করে প্রাথমিক ইঙ্গিতকে কার্যকর করে তুলল মুসলিম পার্সোনাল ল একমাসের মধ্যে শীর্ষ আদালতের রিভিউ পিটিশন দাখিল করবে মুসলিম পার্সোনাল  ইনশাল্লাহ বাবরি মসজিদ ভেঙ্গে অন্য কোন জায়গা কোনোভাবেই মেনে নিচ্ছেনা।

বাবরি মসজিদ ভেঙ্গে অন্য কোন জায়গা কোনোভাবেই মেনে নিচ্ছেনা মুসলিম লো বোর্ড

মুসলিম লো বোর্ড, মুসলিম লো বোর্ডের দাবি আজ শুধু ভারত নয় পুরো বিশ্বজুড়েই মুসলমানদের একটাই দাবি অন্যত্র নয় বাবরি মসজিদের জমি দিতে হবে গতকাল এ কথা জানিয়েছেন মুসলিম কবরের আইনজীবী জাফরিয়া জিলানী মাসের 9 তারিখে বহুল বিতর্কিত অযোধ্যা জমির মামলার নিষ্পত্তি করে দিয়েছে সুপ্রিম কোর্ট আলহামদুলিল্লাহ মাত্র আট দিন পরে প্রাথমিকে কার্যকর করে তুলতেই মুসলিম পার্সোনাল ল বোর্ডের উদ্যোগ গ্রহণ করেছে যদিও প্রথম দিকে তারা রায় মেনে নিয়েছিল কিন্তু বিশ্বজুড়ে মুসলমানদের প্রবল প্রতিবাদ এবং হিন্দু ধর্মাবলম্বী ন্যায় বিচারক।

বাবরি মসজিদ ভেঙ্গে অন্য কোন জায়গা কোনোভাবেই মেনে নিচ্ছেনা মুসলিম লো বোর্ড

অবসরপ্রাপ্ত বিভিন্ন সুপ্রিম কোর্টের বিচারপতিদের অকাট্য যুক্তি প্রশ্নবিদ্ধ ন্যায় বিচার এবং রায়ের ভিত্তি সবকিছু প্রশ্নবিদ্ধ হতে আল্লাহ পাকের অশেষ মেহেরবানীতে ভারতের মুসলিম পার্সোনাল ল বোর্ডের শেষ পর্যন্ত আল্লাহর ঘর বাবরি মসজিদের জমি নিতেই পুনরায় রিভিউ পিটিশনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে আলহামদুলিল্লাহ আমি শুরুতেই কুরআন শরীফের একটি গুরুত্বপূর্ণ আয়াত তেলাওয়াত করেছি সেটা ছিল সূরা বনী ইসরাইলের 81 নম্বর আয়াতে আয়াতে মহান আল্লাহ পাক সুস্পষ্ট ভাবে বুঝাতে চেয়েছেন অপশক্তির বাহ্যিক. চমক দেখা গেলেও অপশক্তিকে শক্তিশালী মনে হলেও শেষ পর্যন্ত তারই পরাজয় ঘটবে।

ঐতিহাসিক বাবরি মসজিদ ভারতের কোন প্রদেশের অন্তর্ভুক্ত ছিল

আর মিথ্যার উপর সত্যের জয় চিরন্তন’ আব্দুল্লাহ ইবনে মাসউদ রাদিয়াল্লাহু থেকে বর্ণিত নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম মক্কা বিজয়ের দিন যখন মক্কায় প্রবেশ করেন তখন কাবা ঘরের চারপাশে ৩৬০ টি মূর্তি ছিল মহানবী সাঃ নিজের হাতে লাঠি দিয়ে আঘাত করে ছিন্ন বিচ্ছিন্ন করতে থাকেন আর জোরে জোরে বলতে থাকেন সত্য এসেছে মিথ্যা বিলুপ্ত হয়েছে নিশ্চয়ই মিথ্যা বিলুপ্ত হওয়ারই ছিল হাদিস নম্বর ২৪৭৮ একসময় গোটা পৃথিবীর মানুষ তাওহীদ ও একত্ববাদে বিশ্বাসী ছিল পরে তাদের মধ্যে শিরক ও নানান ধরনের প্রতিমাপূজা ঢুকে পড়ে।

কোরআন ও হাদিসে প্রতিমাপূজা ত্যাগ করার জন্য বারবার তাগিদ দেয়া হয়েছে এক হাতে এসেছে তোমরা পরিহার করো মূর্তিপূজার অপবিত্রতা এবং পরিহার করো মিথ্যা কথন সূরার আয়াত 30 যুগে যুগে বহু মানুষ মুক্তি ও প্রতিমা পূজার মাধ্যমে বিভ্রান্ত.গেছে এগুলোর মাধ্যমে তারা হেদায়েতের পথ থেকে দূরে সরে গেছে ইরশাদ হয়েছে হেরব এগুলো অর্থাৎ মূর্তি ও ভাস্কর্য অসংখ্য মানুষকে পথভ্রষ্ট করেছে সুরা ইবরাহিম আয়াত 36 ইসলামের দৃষ্টিতে মুসলমানদের জন্য মূর্তি ও ভাস্কর্যের বেচাকেনা করা সম্পূর্ণ হারাম জাবির বিন আবদুল্লাহ রাদিয়াল্লাহু থেকে বর্ণিত।

কোনোভাবেই মেনে নিচ্ছেনা মুসলিম লো বোর্ড

বাবরি মসজিদ ধ্বংসের কারণ

মহানবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম মক্কা বিজয়ের দিন মক্কায় থাকা অবস্থায় এ ঘোষণা দিয়েছেন যে আল্লাহ ও তাঁর রাসূল মদ মূর্তি শুকর ও মৃত প্রাণী বিক্রি করা হারাম করেছেন হাদিস নম্বর ২২৩৩। সদস্যবৃন্দ আপনারা কারা কারা মুসলিম ল বোর্ডের সাহসের সিদ্ধান্তে খুশি হয়েছেন এবং বীরত্বের সাথে তাদের এই আইনি লড়াই কারা কারা সমর্থন করছেন আমাদের অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং দোয়া করবেন ইনশাল্লাহ যেন আল্লাহ পাক সত্য কিছুই করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *